Netis Router Login Problem? রাউটার Reset দিয়ে Login করতে পারছেন না?

আপনি কি Netis রাউটার Reset দিয়ে Login করতে পারছেন না? তাহলে এই আটিকেল টি আপনার জন্য!

সাম্প্রতিক আমি আমার ইউটিউব চ্যানেল এবং আমার ফেসবুক পেইজে বিভিন্ন কমেন্ট এবং মেসেজ পাচ্ছি যে নেটিস রাউটার রিসেট করে আর লগইন বা রাউটারে প্রবেশ করতে পাচ্ছি না। আজকের এই আটিকেলে আমি আপনাদেরকে এই সমস্যা সমাধানে নিয়ে কথা বলব এবং কিভাবে আপনারা Reset করা রাউটারে লগইন করবেন তার উপায় বলে দিব। আপনারা অবশ্যই আটিকেল টি শেষ পর্যন্ত পড়বেন না হলে এই সমস্যা সমাধান করতে পারবেন না।
Netis Router Login Problem? রাউটার Reset দিয়ে Login করতে পারছেন না?



সচারাচর Netis রাউটারে লগইন করার জন্য রাউটারের পেছনে থাকা User Name এবং Password দিয়ে লগইন করতে হয় এবং রাউটার সেটআপ করতে হয়। সাম্প্রতিক কিছু রাউটারে দেখা যাচ্ছে সেটআপ করার পরে যখন রিসেট করা হচ্ছে তখন রিসেট করার পর আর রাউটারে লগইন করা যাচ্ছে না ! রাউটারে  এর পিছনে থাকা ইউজার নেম এবং পাসওয়ার্ড দিয়ে। 

এই সমস্যার সমাধান নিয়ে কথা বলেছি বাংলাদেশের নেটিস সাপোর্ট সেন্টারে সেখান থেকে তারা আমাদেরকে জানিয়েছে অল্প কিছু রাউটারে এই সমস্যা দেখা দিচ্ছে যে রাউটারগুলা রিসেট দেওয়ার পর একটি ডিফল্ট ইউজার নেম এবং পাসওয়ার্ড হয়ে যাচ্ছে। 

আপনাদের সুবিধার্থে জানিয়ে রাখতে চাই Netis রাউটারের পিছনে যে ইউজার নেম এবং পাসওয়ার্ড থাকে সেটি ভিন্ন ভিন্ন রাউটারের ভিন্ন ভিন্ন ইউজার নেম এবং পাসওয়ার্ড হয়ে থাকে। 

এবার মূল বিষয়ে আসি নেটিস রাউটার রিসেট দেয়ার পরে আর লগইন করতে না পারার কারণ রাউটারটি একটি ডিফল্ট ইউজার নেম এবং পাসওয়ার্ড সেট হয়ে যাচ্ছে  । এই ডিফল ইউজারনেম এবং পাসওয়ার্ড রাউটারের পেছনে থাকা ইউজার নেম  ও পাসওয়ার্ড এর সাথে মিল না থাকার কারণে লগইন করা যাচ্ছে না।

আপনার যদি ডিফল্ট ইউজার নেম এবং পাসওয়ার্ডটি জানা থাকে তাহলে আপনি সহজে লগইন করতে পারবেন। আমি আপনাদের কে ডিফল্ট ইউজার নেম এবং পাসওয়ার্ডটি শেয়ার করে দিচ্ছি আপনারা এই ইউজার নেম এবং পাসওয়ার্ডটি মাধ্যমে আপনার রিসেট করার রাউটারের লগইন করতে পারবেন

User Name: guest
Password:   guest@96C1

                 (বিঃ দ্রঃ এখানে পাসওয়ার্ডটি C ক্যাপিটাল লেটার হবে)



এরপরেও যদি আপনারা লগইন করতে না পারেন তাহলে আমাদের এই আটিকেলের নিচে কমেন্টে জানাতে ভুলবেন না। আমি আপনাদের লগইন করার জন্য সহযোগিতা করব  ইনশাআল্লাহ ।



একটি মন্তব্য পোস্ট করুন

5 মন্তব্যসমূহ
  1. Guest লিখেও লগ ইন হচ্ছে না

    উত্তরমুছুন
  2. স্যার আমি চট্টগ্রাম থেকে বলছি। আমি অনেক রকম চেষ্টা করেছি কিন্তু এখনও লগইন করতে পারলাম না। Netis রাউটার।
    আমাকে কি কোন ধরণের সহযোগিতা করবেন প্লিজ ?

    উত্তরমুছুন
  3. এই ইউজার নেম ও পাসওয়ার্ড দিয়েও লগইন করা যায় না

    উত্তরমুছুন
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad